Categories

নিরি

Author: মোশতাক আহমেদ
Publisher: নালন্দা
ISBN:
Pages:
Type: New Book

Rent

10 TK
Return Date May 15 2024

This book requires deposit of 234 TK.

Please Login to Rent.

Note : All deposit is refundable

সাত হাজার তিনশ আট সাল। রোবটদের দখল থেকে পৃথিবীকে মুক্ত করতে গিয়ে ভূ-গর্ভের বারো কিলোমিটার নিচে মারাত্মকভাবে আহত হয় নিরি। যখন বুঝতে পারে বাঁচার আর কোনো সম্ভাবনা নেই তখন হঠাৎই চোখের সামনে সে একজন পুরুষকে দেখতে পায়। পৃথিবী থেকে পুরুষদের নিশ্চিহ্ন করা হয়েছে এক হাজার বছর আগে, পৃথিবীতে এখন আর কোনো পুরুষ নেই। অথচ কী অবিশ্বাস্য! তার সামনেই অপূর্ব সুন্দর আর মিষ্টি চেহারার একজন পুরুষ দাঁড়িয়ে আছে। নাম বলছে নিরো। নিরি জানত পুরুষ কতটা ভয়ংকর আর নিষ্ঠুর হতে পারে! কত সহজে তার মতো নারীকে হত্যা করতে পারে! কিন্তু নিরো যে সম্পূর্ণ ভিন্ন! তাকে হত্যা করা তো দূরের কথা, উলটো সারাটা সময় তাকে বাঁচাতে চেষ্টা করছে। একসময় সত্যি নিরি বেঁচে যায় এবং পৃথিবীর প্রচলিত আইন অমান্য করে হারিয়ে যায় নিস্পাপ নিরোর নির্মল ভালোবাসায় ভরা অপূর্ব সুন্দর নিনিনের স্বপ্নময় রঙীন জীবনে! 
এদিকে ঘটনাক্রমে পৃথিবীর উপরিপৃষ্ঠের পুরুষ বিদ্বেষী নারীরা জেনে যায় ভূ-গর্ভস্থ জগত নিনিনের কথা। তারা একে একে হত্যা করতে থাকে নিনিনের সকল পুরুষদের। শুধু বাদ থাকে নিরো। হন্যে হয়ে তারা তখন খুঁজতে থাকে নিরোকে। কিন্তু নিরি যে নিরোকে মরতে দেবে না। তাই তো সে উঠে পড়ে লাগে নিরোকে বাঁচাতে। কিন্তু বাস্তবতা যে বড় নিষ্ঠুর! কেউ যে তার পক্ষে নেই। 
তারপর...তারপর কী ঘটেছিল? অপূর্ব সুন্দরী নিরি কী পেরেছিল তার ভালোবাসার মানুষটিকে বাঁচিয়ে ভালোবাসায় ভরা সেই আগের পৃথিবীকে আবার ফিরিয়ে আনতে?

You need to Login to write a review

Add your review and rating